সাভার গলফ্ ক্লাবে ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট’ অনুষ্ঠিত

প্রকাশিতঃ 7:53 pm | April 02, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

সাভার সেনানিবাসস্থ সাভার গলফ্ ক্লাবে ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ এপ্রিল) বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ড. এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত সেনাবাহিনী প্রধানের পত্নী নুরজাহান আহমেদ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, অনুষ্ঠানে স্পন্সরের পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান মোঃ নাসের শাহরিয়ার জাহেদী।

এর আগে এদিন সকালে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্ট ও ৯ পদাতিক ডিভিশন ও সাভারের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক।

আইএসপিআর আরও জানায়, তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে মোট ৩৫১ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে আরমান চৌধুরী উইনার এবং মিসেস জাহাংগীর জাফরী লেডিস উইনার হবার গৌরব অর্জন করেন।

এছাড়াও এ টি এম আইমান ফাবিয়ান জুনিয়ার উইনার, ইউকিহিরো সাকামোতো নন মেম্বার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুর কাদের (অবঃ) সিনিয়র উইনার, ব্রিগেডিয়ার জেনারেল আশফাক সুপার সিনিয়র উইনার, ইঞ্জিনিয়ার একেএম আব্দুর রাজ্জাক ভ্যাটার্ন উইনার, এবং মেজর মোঃ মহিউদ্দিন নিউ গলফার উইনার হবার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্টসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email