হেফাজতের মামুনুলের পরকীয়া, ভন্ডামির মুখোশ উন্মোচন

প্রকাশিতঃ 12:22 am | April 04, 2021

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

হেফাজতের নেতা জাফর শহিদুল্লার স্ত্রীকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেই বারবার আল্লাহর নামে কসম কাটছিলেন হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক। নারায়ণগঞ্জের একটি রিসোর্টে অন্যের স্ত্রীকে নিয়ে ফুর্তি করতে গিয়ে স্থানীয় জনসাধারণের তোপের মুখে ভাইরাল হওয়া ফেসবুক লাইভে নিজের মুখেই এমন দাবি করছিলেন এই হেফাজতি।

আরও পড়ুনঃ ওই মহিলা আমার স্ত্রী নয়, শহীদুল ইসলাম ভাইয়ের স্ত্রী : মামুনুল

কিন্তু সেখানে মিথ্যা বলে পার পেলেও নিজের বৈধ স্ত্রীর কাছে প্রকারান্তরে পরকীয়া প্রেমের কথাই যেন স্বীকার করেছেন মামুনুল। এই ধর্মান্ধ মৌলবাদীর লাম্পট্য নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। ইসলামের নামে ভ্রান্ত মতবাদে লম্ফঝম্ফ করে বেড়ানো মামুনুলের নারী কেলেঙ্কারি এখন ‘টক অব দ্যা কান্ট্রি’। তবে দেরিতে হলেও তার ভন্ডামির মুখোশ উন্মোচন হওয়ায় দেশবাসীর ঘৃণা-ধিক্কারে এখন একাকার ধর্মান্ধ এই উগ্রবাদী।

আরও পড়ুনঃ অবরুদ্ধ মামুনুল হককে নিরাপত্তা দিয়েছে পুলিশ: এসপি জায়েদুল আলম

অনেকেই বলছেন, বাবুনগরী ও মানুনুলের নির্দেশেই ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানীয় নারকীয় তান্ডব চালায় ধর্মান্ধ উগ্রবাদী সংগঠন হেফাজতে ইসলাম। পাকিস্তানের গোয়েন্দা সংস্থার অর্থায়নে সেই তান্ডব মিশন সফলের পরই মূলত নিজের বৈধ স্ত্রীকে রেখে নিজের সংগঠনের অন্যের বিয়ে করা স্ত্রীকে নিয়ে রংঢং করতে নারায়ণগঞ্জের সেই রিসোর্টে উঠেছিলেন মামুনুল।

মূলত এটি ছিল মামুনুলের তান্ডব উদযাপনেরই একটি অংশ। নিজেদের স্বার্থে ইসলামকে কলঙ্কিত করতেও এই মামুনুলরা পিছপাও হন না বলছেন অনেকেই।

নারী নিয়ে জনগণের হাতে মামুনুল ধরা খাওয়ার পর স্থানীয় লোকজন ওই নারীর একটি ভিডিও সাক্ষাতকার গ্রহণ করেন। ফেসবুকে সেটি দ্রুতই ছড়িয়ে পড়ে। সেই সাক্ষাৎকারে ওই নারী দাবি করেছেন তিনি মামুনুলের স্ত্রী। প্রথম স্ত্রীর ঘরে মামুনুলের চার ছেলে রয়েছে।

কিন্তু সেখান থেকে হেফাজতের নেতাকর্মীরা রিসোর্টে ব্যাপক ভাঙচুর করে মামুনুলকে যখন ছিনিয়ে নিয়ে যান তখন মামুনুল তার স্ত্রীকে ফোন করে বলেন, ওই মহিলা তার স্ত্রী নন, তিনি জাফর শহিদুল্লার স্ত্রী। নিজের মুখেই মামুনুলের এই সরল স্বীকারোক্তির পর প্রশ্ন উঠেছে, ইসলামে পরকীয়ার শাস্তি হিসেবে এখন মামুনুলের বিরুদ্ধে সংগঠনের আমির জুনায়েদ বাবুনগরীসহ অন্যরা কি ধরণের শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবেন? না কী তারা অতীতের মতোই মামুনুলের লাম্পট্যের পক্ষে সাফাই গাইবেন?

আরও পড়ুনঃ নিরাপদে আছেন, ফেসবুকে দাবি মামুনুলের

আরও পড়ুনঃ রিসোর্টে ভাঙচুর চালিয়ে মামুনুল হককে ছিনিয়ে নিলো হেফাজত

আরও পড়ুনঃ নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক আটক

কালের আলো/এমকে/এসবি

Print Friendly, PDF & Email