নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক আটক

প্রকাশিতঃ 7:01 pm | April 03, 2021

কালের আলো সংবাদদাতাঃ

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জের একটি রিসোর্ট থেকে নারীসহ আটক করেছে স্থানীয়রা।

শনিবার (৩ এপ্রিল) বিকেলে এ ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, প্রথমে স্থানীয় লোকজন তাকে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের হোটেল কক্ষেই জিজ্ঞাসাবাদ শুরু করে। এ সময় তাকে জিজ্ঞাসা করলে তিনি ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

স্থানীয় পুলিশ জানায়, মামুনুল হক সকালে রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষটিতে উঠেন। দুপুর থেকেই এলাকায় চাউর হয় মামুনুল হক এক নারীসহ রিসোর্টে অবস্থান করছেন। এই খবরে এলাকার লোকজন রিসোর্টটি ঘেরাও করে।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবিদ রহমান সন্ধ্যায় এই প্রতিবদেককে জানান, আমরা মামুনুল হকের সঙ্গে কথা বলছি। তার নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

কালের আলো/বিএম/এসবি

Print Friendly, PDF & Email