আওয়ামী লীগ ও জাসদ ঐক্যে থাকলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বিজয়ী হয়: ইনু

প্রকাশিতঃ 7:07 pm | January 09, 2018

স্টাফ রিপোর্টার: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আওয়ামী লীগ ও জাসদ ঐক্যে থাকলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বিজয়ী হয়। তবে মহাজোটের ছাতারতলে ঘরকাটা ইঁদুর, দুর্নীতিবাজ ও লুটেরাদের শায়েস্তা করতে হবে। আমি ওদের শায়েস্তার পক্ষে। এদের শায়েস্তা করতে জোটনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়েছেন তিনি।

তিনি বলেন, আমি দ্ব্যর্থহীন ভাষায় শেখ হাসিনাকে বলেছি মহাজোট ও ১৪ দলের ঐক্য আরো শক্তিশালী, ঘনিষ্ঠ ও বলিষ্ঠ করতে হবে। শরিকদের প্রাপ্য সম্মান ও মর্যাদা দিলে ঐক্য ভালো হয়। শেখ হাসিনা খালেদার মতো নন। তিনি সমালোচনা সহ্য করেন। ভুল হলে শুধরে নেন।

মঙ্গলবার বিকেলে নান্দাইল উপজেলার চণ্ডীপাশা হাইস্কুল মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) উপজেলা শাখা আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন তিনি।

জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় নেতা শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, রতন সরকার, সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, পারভেজ শাহনেওয়াজ, মো. শামসুল আলম খান, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

জাসদ শেখ হাসিনার সঙ্গে ঐক্যে থাকবে এবং ২০১৮ সালের নির্বাচনে বিজয়ী হবে এমন আশা ব্যক্ত করে হাসানুল হক ইনু বলেন, ধর্ম নিরপেক্ষতা ও বাঙালি জাতীয়তাবাদ আমাদের বিশ্বাস। সমাজতন্ত্র ও গণতন্ত্র হচ্ছে মতবাদ। এটা হলো সংবিধান। এ সংবিধান মানলে উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌঁছাবে।

দেশের চমৎকার উন্নয়ন ভোগ করার জন্য দুর্নীতিবাজ, ব্যাংক লুটেরা, তেলবাজ ও দলবাজদের শায়েস্তা করার আহবান জানিয়ে তিনি বলেন, একবার রাজাকার, একবার মুক্তিযুদ্ধের সরকার- এ রাজনীতির খেলা ২০১৮ সালের নির্বাচনে চিরতরে বন্ধ করতে হবে।

জনসভায় হাসানুল হক ইনু ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে জাসদ ও ১৪ দলের প্রার্থী হিসেবে ঘোষণা করে বলেন, তিনি সৎ, সাহসী। মুক্তিযুদ্ধে তার বীরত্ব রয়েছে। রাজনীতিতে তার মতো ভালো মানুষের দরকার আছে।

Print Friendly, PDF & Email