ফায়ার সার্ভিসের ১৯ কর্মকর্তার পদোন্নতি

প্রকাশিতঃ 5:11 pm | September 22, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

পদোন্নতি পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৯ জন কর্মকর্তা। মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) উপসহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত এসব কর্মকর্তাকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন।

এ সময় অধিদপ্তরের তিন পরিচালক এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসব পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা বিভিন্ন জেলা প্রধানের দায়িত্ব পালন করবেন।

র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন সদ্য পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব সততার সাথে সুচারুরূপে প্রতিপালনের নির্দেশনা দেন।

তিনি বলেন, সকল দুর্যোগ-দুর্ঘটনায় সাড়া প্রদানের ক্ষেত্রে জেলা কর্মকর্তার দায়িত্বশীল ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। জান-মাল রক্ষায় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ নিবেদিতভাবে কাজ করে এই প্রতিষ্ঠান ও সরকারের ভাবমূর্তি সমুজ্জ্বল রাখবেন বলে আশা প্রকাশ করেন।

র‌্যাংক ব্যাজ পরিধানের এই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন ঢাকার সহকারী পরিচালক মোঃ ছালেহ্ উদ্দিন। পদোন্নতিপ্রাপ্তদের পক্ষ থেকে প্রতিক্রিয়া ব্যক্ত করেন উপসহকারী পরিচালক মোঃ শাহজাহান শিকদার।

তিনি মহাপরিচালকসহ সকল পরিচালক ও অন্য কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহাপরিচালকের নির্দেশনা সততার সাথে মেনে চলার অঙ্গীকার ব্যক্ত করেন।

কালের আলো/এসবি/এমএইচএ

Print Friendly, PDF & Email