নগরকে পরিষ্কার ও সুন্দর রাখা সকল নাগরিকের দায়িত্ব : সিসিক মেয়র

প্রকাশিতঃ 5:55 pm | April 07, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

রোববার (৭ এপ্রিল) বেলা আড়াইটায় তিনি ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ প্রাঙ্গনের প্রস্তুতি কাজ পরিদর্শন করেন।

এ সময় মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেটের শাহী ঈদগাহ আমাদের ঐতিহ্যের প্রতীক। ৭০০ বছরের ইতিহাসের সঙ্গে শাহী ঈদগাহ জড়িত। এই ঐতিহ্যকে ধরে রাখা আমাদের সকলের দায়িত্ব।

তিনি বলেন, শাহী ঈদগাহ কমিটি ঈদগাহর ব্যবস্থাপনায় রয়েছে, সিটি কর্পোরেশন তাঁদের সহযোগিতা করে। এই ঈদগাহ সহ পুরো সিলেট নগরকে পরিষ্কার ও সুন্দর রাখা সকল নাগরিকের দায়িত্ব। সেই দায়িত্ব সবাইকে যথাযথভাবে পালন করতে হবে। তবেই স্মার্ট পরিচ্ছন্ন নগরী গড়ে উঠবে।

নগরবাসীকে আগাম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে মেয়র বলেন, সিলেট সিটি কর্পোরেশনের দায়িত্ব নেয়ার পর এটি আমার প্রথম ঈদ। এই ঈদটি নিশ্চয়ই বিশেষ গুরুত্ব বহন করে। আমি সবাইকে উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপনের আহবান জানাই।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহমদ চৌধুরী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, স্থানীয় কাউন্সিলর রাশেদ আহমদ, মোতওয়াল্লি মোঃ শফিক বখত, সহকারী মোতাওয়ালালি ফয়জুল আনোয়ার আলাউর, কামরান আহমদ কামাল, মখলিছুর রহমান বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য জুবের খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email