অবৈধ চাল মজুদদারদের জেলে ঢোকানোর হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর

প্রকাশিতঃ 7:25 pm | January 25, 2024

রাজশাহী প্রতিবেদক, কালের আলো:

অবৈধভাবে চাল মজুদদারদের মজুদের সমপরিমাণ জরিমানা করতে হবে। না হলে মামলা করে তাদের জেলে ঢোকানোর হুঁশিয়ারি দিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চালের বাজার নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভা শেষ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, মজুদদাররা যে দলেরই হোক না কেন, বা করো আত্মীয়ই হলেও কোনো ছাড় দেওয়া হবে না।

খাদ্যমন্ত্রী আরও বলেন, নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের সুযোগ নিয়ে দাম বাড়িয়ে ছিল অসাধু কিছু ব্যবসায়ীরা। এরপরে থেকে সারাদেশে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসন মাঠে নেমে কাজ করছে। এখনো সেই অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাশত করা হবে না বলে জানান মন্ত্রী।

রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজশাহী-২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান বাদশা, খাদ্য সচিব মো. ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. সাখাওয়াত হোসেন ,রাজশাহী বিভাগের ডিআইজি মো. আনিসুর রহমান ও রাজশাহীর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার মতবিনিময় সভায় বক্তৃতা করেন।

মতবিনিময় সভায় রাজশাহী বিভাগের সব জেলা প্রশাসক ,পুলিশ সুপার, জেলা খাদ্য নিয়ন্ত্রক ও মিল মালিক প্রতিনিধিরা অংশ নিয়ে মতামত তুলে ধরেন।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email