শামীম-অহনার ‘বিয়ে’ চমক!

প্রকাশিতঃ 12:51 pm | January 23, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

শামীম হাসান সরকার ও অহনা রহমানকে চলমান সময়ের সবচেয়ে ব্যস্ত জুটি বললে ভুল হবে না। গত কয়েক মাসে তারা একসঙ্গে অন্তত দুই ডজন নাটকে অভিনয় করেছেন। শুধু অনস্ক্রিনে নয়, তাদের রসায়ন বাস্তবেও জমজমাট। অনেকের ধারণা, শামীম-অহনা প্রেমে মজে আছেন।

সোশ্যাল হ্যান্ডেলে দুজনের কমেন্ট চালাচালি কিংবা উপহার বিনিময় ঘুরেফিরে প্রেমের দিকেই ইঙ্গিত দেয়।

প্রেমের গুঞ্জন যখন ধীরলয়ে চলছে, তার মধ্যেই আচমকা ‘বিয়ে’ চমক নিয়ে হাজির শামীম ও অহনা! রবিবার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে বিয়ের একটি হলফনামার ছবি পোস্ট করেন শামীম। যেখানে তার ও অহনার ছবি রয়েছে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’।

শামীম হাসান সরকারের সেই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়েছে। নেটিজেনদের অনেকেই তাদেরকে অভিনন্দন জানাচ্ছেন। তবে কেউ কেউ সেটিকে ‘নাটকের গল্প’ বলেও মন্তব্য করেছেন।

এদিকে দীর্ঘদিন ধরেই নাটকপাড়ায় কান পাতলেই শামীম-অহনার প্রেমের গুঞ্জন শোনা যেত। যদিও এ বিষয়ে তারা বরাবরই বেশ নিশ্চুপ ছিলেন। তবে অভিনেতার এমন পোস্টের পর তাদের সম্পর্কের বিষয়ে জানতে নেটিজেনদের আগ্রহের মাত্রা বেড়েছে।

এ বিষয়ে শামীম জানালেন, এটি মূলত নতুন একটি নাটকের অংশ। যেটার নাম ‘কোটি টাকার কাবিন’। রিফাত আদনান পাপনের পরিচালনায় এতে শামীম-অহনা জুটি বেঁধে অভিনয় করেছেন। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি প্রচার হবে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email