আড়াই বছর পর মারা গেল সুশান্তের পোষা প্রাণীটিও

প্রকাশিতঃ 12:06 pm | January 19, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

কয়েকদিন পরই প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের জন্মবার্ষিকী। তার আগেই মৃত্যু হলো অভিনেতার অত্যন্ত প্রিয় পোষা কুকুর ল্যাব্রাডর ফাজের। সুশান্তের মৃত্যুর পর থেকেই শোকে কাতর ছিল কুকুরটি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবি পোস্ট করে শোকের খবরটা দিয়েছেন সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং।

সুশান্তের সঙ্গে ফাজের ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে লিখেছেন, ফাজ, তুমি তোমার বন্ধুর সঙ্গে স্বর্গে যোগ দিলে। তোমাদের অনুসরণ করব শীঘ্রই। ততক্ষণ পর্যন্ত হৃদয় ভাঙা থাকবে।

সুশান্তের মৃত্যু আজও মেনে নিতে পারেন না তার অনুরাগীরা। দেখতে দেখতে কেটেও গিয়েছে প্রায় আড়াই বছর। জানা যায়, অভিনেতার মৃত্যুর পর মুম্বাই থেকে ফাজকে পটনায় নিয়ে এসেছিলেন তার বাবা। সুশান্তের মৃত্যুর পর থেকেই মনমরা ছিল সে। এ নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে এখনও তদন্ত চলছে। কিছুদিন আগেই যে হাসপাতালে অভিনেতার ময়নাতদন্ত হয়েছিল, সেখানকার এক মর্গকর্মীর বিস্ফোরক সাক্ষাৎকার সামনে আসে। তার দাবি, সুশান্তের দেহ দেখে আত্মহত্যা করেছেন বলে মনে হয়নি। বরং মনে হয়েছিল যে, তাকে খুন করা হয়েছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email