বিশ্বকাপ জয়ের পর প্রথমবার মাঠে নামছেন মেসি

প্রকাশিতঃ 6:02 pm | January 11, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

বিশ্বকাপ জয়ের উদযাপন শেষ করে কয়েকদিন আগেই নায়কের বেশে ক্লাবে যোগ দেন লিওনেল মেসি। সপ্তাহ খানেকের মতো অনুশীলনে নিজেকে ঝালাই করে নেওয়ার পর এবার মাঠের লড়াইয়ে নামার পালা আর্জেন্টাইন মহাতারকার। বুধবার রাতে লিগ ওয়ানে অ্যাঙ্গার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও মাঠে নামতে যাচ্ছেন সদ্য বিশ্বকাপজয়ী এ অধিনায়ক।

ঘরের মাঠে অ্যাঙ্গার্সের বিপক্ষে লড়াইটা অবশ্য খুব একটা কঠিন হওয়ার কথা না মেসিদের জন্য। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে মেসিরা আছে পয়েন্ট টেবিলের শীর্ষে, অন্যদিকে সমান ম্যাচ খেলে অ্যাঙ্গার্স পয়েন্ট টেবিলের ২০ নম্বরে। পার্ক ডি প্রিন্সেসে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

বিশ্বকাপের আগে ক্লাবের হয়ে এই মৌসুমে ১৯টি ম্যাচ খেলেছেন মেসি। তাতে মোট ১২টি গোল করেছেন আর্জেন্টাইন মহাতারকা। তবে বিশ্বকাপের পরে পিএসজির হয়ে দু’টি ম্যাচে খেলেননি মেসি। তার মধ্যে একটি ম্যাচে হেরেছে ক্লাব।

তবে মাঠের খেলার থেকেও প্যারিসের ক্লাবের সঙ্গে মেসির চুক্তির বিষয়টি সম্প্রতি আলোচনায় বেশি আসছে খুব বেশি করে। কারণ পিএসজির সঙ্গে তার ২ বছরের চুক্তি এখন প্রায় শেষের পথে। তবে বিশ্বকাপজয়ী তারকার সঙ্গে চুক্তি বাড়াতে চাইছে ক্লাব। তার আগে কয়েকটি ম্যাচে তাকে দেখে নিতে চাইছে ক্লাব ম্যানেজমেন্ট।

এই প্রসঙ্গে পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের বলেছেন, ‘আমি শুনেছি মেসির সঙ্গে ক্লাবের কথাবার্তা চলছে। কিন্তু সেটা কত দূর এগিয়েছে তা জানি না। তবে আমার মনে হয় মেসি পিএসজিতে ভাল আছে। ও নিশ্চয়ই এই ক্লাবে খেলতে চাইবে।’

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email