আর্জেন্টিনা জেতায় ব্রাজিলের জার্সি পরলেন পরীমনি

প্রকাশিতঃ 2:19 pm | December 14, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

কথা রাখলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কথা দিয়েছিলেন আর্জেন্টিনা জিতলে ৭ দিন স্বামী রাজের জন্য ব্রাজিলের জার্সি পরে ঘুরবেন। অবশেষে রাখলেন সেই কথা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে মেসির দল।

আর্জেন্টিনা জেতার আনন্দে আজ বুধবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন পরীমনি। সেখানে দেখা গেছে, ব্রাজিলের জার্সি পরে স্বামী শরীফুল রাজের পাশে বসে সেলফি তুলছেন নায়িকা।
ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘বলেছিলাম, আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবো। এই যে ডে ওয়ান!’ সেইসঙ্গে একটি ইমোজিও জুড়ে দেন নায়িকা।

আর রাজকে উদ্দেশ্য করে বলেন, ‘ভালো থাইক্কো’, এরপর মন খারাপের আরও একটি ইমোজি জুড়ে দেন তিনি।

কাতার বিশ্বকাপের উন্মাদনায় এখন গোটা বিশ্ব। বাংলাদেশেও ছাপ পড়েছে বিশ্বকাপের উন্মাদনা। বাংলাদেশের অধিকাংশ লোকের পছন্দের দল ব্রাজিল- আর্জেন্টিনা। বিশ্বকাপ থেকে কোয়ার্টার ফাইলানেই বিদায় নেয় ব্রাজিল। এর ফলে স্বপ্ন ভাঙে ব্রাজিল সমর্থকদের।

শোবিজ অঙ্গনের অনেক তারকা ফুটবল পছন্দ করেন। কারো প্রিয় দল ব্রাজিল আবার কারো আর্জেন্টিনা। সময়ের সেরা ঢালিউড অভিনেত্রী পরীমনির প্রিয় দল আর্জেন্টিনা। এদিকে পরীমনির স্বামী শরীফুল ইসলাম রাজের প্রিয় দল ছিল ব্রাজিল। ব্রাজিলের বিদায়ের পর স্বামীকে খুশি দেখতেই হয়তো বলেছিলেন আর্জেন্টিনা জিতলে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবেন তিনি।

আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল ম্যাচ শেষ হওয়ার পূর্বে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন পরীমনি। ওই পোস্টে তিনি লেখেন, ‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব, প্রমিস। ‘ সেইসঙ্গে ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন তিনি।

সেই ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে শুরুতে ২-০ গোলে এগিয়ে আর্জেন্টিনা। ম্যাচের তখন ৮৩তম মিনিটের খেলা চলছে। আর্জেন্টাইনরা জয়ের উৎসব করার প্রস্তুতি নিচ্ছে। এরই মধ্যে পর পর দুটি গোল করেন ডাচ ফুটবলার ওয়েগহর্স্ট। বদলে যায় ম্যাচের চিত্র। ডাচদের আশার প্রদীপ অবশ্য নিভে যায় টাইব্রেকারে। ২-২ গোলে ড্রয়ের পর ৪-৩ ব্যবধানে টাইব্রেকার জিতে শেষ চার নিশ্চিত করে লিওনেল মেসিরা।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email