বিএনপির আমাদের নেতাকর্মীদের ঘুম ভাঙিয়ে দিয়েছেন : মির্জা আজম

প্রকাশিতঃ 9:50 pm | December 07, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আমি ধন্যবাদ জানাই ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাকর্মীদের কারণ এই ১৪ বছর আওয়ামী লীগের ক্ষমতার আমলে আওয়ামী লীগের নেতাকর্মী যারা ছিল সকলে ঘুমিয়ে গিয়েছিল। সেই ঘুম ভাঙিয়ে দিয়েছেন ফখরুল ইসলাম আলমগীররা। তারা যখন বলেছেন ১০ ডিসেম্বরের পর থেকে খালেদা জিয়ার নির্দেশে দেশ চলবে এই কথা বলার পর আমাদের নেতাকর্মীদের ঘুম ভাঙিয়ে দিয়েছেন।

বুধবার (০৭ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মানিকগঞ্জ সদর উপজেলা শাখা ও পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মির্জা আজম বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি ঢাকায় মহাসমাবেশ দিয়েছে। সেদিন থেকে নাকি খালেদা জিয়ার নির্দেশে বাংলাদেশ চলবে। ১১ ডিসেম্বর নাকি খুনি তারেক বাংলাদেশে আসবেন। এয়ারপোর্ট থেকে নেমে সরাসরি নাকি বঙ্গভবন যাবেন ক্ষমতা দখল করতে। প্রকাশ্য ষড়যন্ত্রের হুমকি দিয়ে মাঠে নেমেছে তারা। এই খুনিদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ ছিল সারাবিশ্বের কাছে একটি ভিখারির জাতি। বাংলাদেশ ছিল নিম্ন আয়ের দেশের তালিকায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনাতেই বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় উঠেছে। বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয়। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। ২০৪১ সালের মধ্যে ইউরোপ, আমেরিকার নাগরিকেরা যে সুযোগ সুবিধা পায়, বাংলাদেশের নাগরিকেরাও সেই সুযোগ সুবিধা পাবে।

বিশেষ অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘সাধারণ মানুষের মনে সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়িয়ে বিএনপি আবার পেছনের দরজা দিয়ে ক্ষমতার আসতে চায়। বিএনপির এমন দিবাস্বপ্ন কখনো পূরণ করতে দেওয়া যাবে না। বিএনপি উন্নয়নে বিশ্বাস করে না। তারা সন্ত্রাস অগ্নিসংযোগ ও ধ্বংসের রাজনীতিতে বিশ্বাস করে। তাই তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।’

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনে মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক হিসেবে জাহিদুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email