বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন শুরু হচ্ছে ২৪ নভেম্বর

প্রকাশিতঃ 9:50 pm | November 18, 2022

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

৬ষ্ঠ বারের মত এশিয়ার সর্ববৃহৎ গলফ টুর্নামেন্ট “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন’’ শুরু হচ্ছে আগামী ২৪ হতে ২৭ নভেম্বর। বাংলাদেশ গলফ ফেডারেশন ও এশিয়ান ট্যুরের সার্বিক তত্ত্বাবধানে এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সৌজন্যে এবারের টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ২৩টি দেশের ১২০ জন প্রো-গলফার রেজিস্টেশন সম্পন্ন করেছেন।

কুর্মিটোলা গলফ্ ক্লাবে চার দিনব্যাপী এই আন্তর্জাতিক টুর্নামেন্টের লোগো ও ট্রফি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আগামী ২২ নভেম্বর উন্মোচন করবেন বাংলাদেশ গলফ ফেডারেশনের প্রেসিডেন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মেহমুদ হোসেন। এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ গলফ ফেডারেশন, এশিয়ান ট্যুরের প্রতিনিধি, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তা, জাতীয় ও আন্তর্জাতিক গলফার, ঊর্ধ্বতন সেনাকর্মকর্তা, মিডিয়া ব্যক্তিত্ব এবং দেশের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

আইএসপিআর আরও জানায়, টুর্নামেন্ট উপলক্ষে কুর্মিটোলা গলফ ক্লাবে প্রো-এম এবং মিডিয়া সেলিব্রেটি গলফের আয়োজন করা হয়েছে। যেখানে দেশি-বিদেশি গলফার এবং বাংলাদেশের বিভিন্ন সেলিব্রেটি একটি আকর্ষণীয় সৌজন্য গলফে অংশগ্রহণ করবেন।

আগামী ২৪ হতে ২৭ নভেম্বর পর্যন্ত ৪ দিনব্যাপী এশিয়ান ট্যুর: “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ এর মূল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতার উল্লেখযোগ্য অংশ দেশের বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

আন্তর্জাতিক টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ২৭ নভেম্বর বিকালে কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম, পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email