আবারও বিয়ে করতে যাচ্ছেন সামান্থা!

প্রকাশিতঃ 3:43 pm | September 22, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দক্ষিণী সিনেমার আলোচিত নায়িকা সামান্থা রুথ প্রভু। গত বছর থেকেই আলোচনায় ছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজে তার চরিত্রের কারণে। তারপর বেশ কয়েক দিন নাগাচৈতন্যর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকলেন। বিয়ে ভাঙার পর থেকেই তিনি চর্চায়। নিজের জীবনের সেই শঙ্কা কাটিয়ে উঠে নিয়মিত হয়েছিলেন তিনি।

তবে হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। রয়েছেন সিনেমার জগত থেকেও দূরে। এমনকি কারও সঙ্গে নাকি যোগাযোগও করছেন না তিনি। আর এতে ব্যাপক শঙ্কা বিরাজ করছে তার ভক্তদের মাঝে। অবশ্য পরে জানা যায়, ঠিক কী কারণে তিনি সবার নজরের বাইরে চলে গিয়েছেন।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘সামান্থার অবস্থা ভালো নয়, তাই চিকিৎসক তাকে জনসম্মুখে না আসার নির্দেশনা দিয়েছেন এবং উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। তবে কী হয়েছে এই অভিনেত্রীর এবং কী কারণে বিদেশে যাচ্ছেন সেই বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি ওই সূত্র।

কিন্তু সে খবর একদিন পার না হতেই জানা গেল, ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সামান্থা। এক আধ্যাত্মিক গুরুর পরামর্শ মেনেই আবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ ভারতীয় এ নায়িকা। এমন গুঞ্জনই উঠেছে এবার ভারতের মিডিয়াপাড়া গুলোতে।

তবে অভিনেত্রীর পক্ষ থেকে বিষয়টির সত্যতা এখনও নিশ্চিত করা যায়নি। কারণ, এ বিষয়ে এখনও কিছু জানাননি সামান্থা।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার নায়ক নাগা চৈতন্যের সঙ্গে ভালোবেসে যে সংসার বেঁধেছিলেন তিনি, খুব বেশি দিন টেকসই হয়নি তাদের সেই সম্পর্ক। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের মাধ্যমে ইতি টানেন তাদের সেই সম্পর্কের। এই কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়েছিলেন সামান্থা। সে সময়টাতে ওই পরিস্থিতে মানসিকভাবে অনেক ক্ষতিগ্রস্তও করেছিল তাকে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email