বর্ণাঢ্য আয়োজনে পুনাকের ঈদ পুনর্মিলনী

প্রকাশিতঃ 12:58 am | May 21, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ মে) রাতে রাজধানীর রাজারবাগের বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পুনাক সভানেত্রী জীশান মীর্জার সভাপতিত্বে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এতে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, করোনার কারণে গত দু’বছর বিশ্বে শ্বাসরুদ্ধকর অবস্থা ছিল। বাংলাদেশও এর ব্যতিক্রম ছিল না। এ দু’বছর আমরা কোন সামাজিক অনুষ্ঠান করতে পারিনি । এখন এ ধরনের সামাজিক অনুষ্ঠান আবার শুরু হয়েছে। তিনি পুনাক সদস্যদের মেলবন্ধনে একটি বর্ণিল আয়োজনের জন্য পুনাক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

পুনাক সভানেত্রী বলেন, পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে সমাজের অসহায় মানুষের কল্যাণেও কাজ করছে। তিনি পুনাকের কার্যক্রম এগিয়ে নেয়ার ক্ষেত্রে সংগঠনের সকল সদস্যার ঐকান্তিক ‌সহযোগিতার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে পুনাক সদস্যারা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আকর্ষণীয় পর্ব ছিল পুনাক উৎপাদিত শাড়ি ও পণ্যের ওপর এক বিশেষ ফ্যাশন শো।

পুনর্মিলনী অনুষ্ঠানে অতিরিক্ত আইজি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, তাঁদের সহধর্মিণী, পুনাকের কার্যনির্বাহী কমিটির সদস্যাসহ অন্যান্য সদস্যারা উপস্থিত ছিলেন।

কালের আলো/বিএয/এমএম

Print Friendly, PDF & Email