যে ভালোবাসতে পারে সেই তো সুখি: মাশরাফি (ভিডিও)

প্রকাশিতঃ 3:45 pm | January 17, 2018

পূবাইলে গড়ে ওঠা ম্যাশ রয়্যাল পার্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বেশ কিছুদিন ধরেই সবর। ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করার পর থেকেই মাশরাফি ভক্তরা এ বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহী। অবশেষে ওয়ানডে অধিনায়ক মাশরাফি তার ফেইসবুকে পার্ক সম্পর্কিত একটি ভিডিও আপলোড করেছেন।

মঙ্গলবার দেয়া ভিডিওতে মাশরাফি বলেন, “যে শিশু প্রকৃতিকে কাছে পায় তার ভালোবাসার ক্ষমতা বাড়তে থাকে। আর যে ভালোবাসতে পারে সেই তো সুখি। আপনার শিশু প্রকৃতিকে কাছে পাচ্ছে তো?”

মাশরাফির গুনাবলী নিয়ে নতুন করে বলার কিছু নেই। তিনি সুযোগ পেলেই অসহায় মানুষের পাশে দাঁড়ায়। নিজের এলাকা নড়াইলের সাধারণ জনগণের সুবিধার কথা চিন্তা করে এরই মধ্যে গড়ে তুলেছেন “নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন”। বিপিএলে শিরোপা জিতে কিছুদিন আগে সেখানে একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করে দিয়েছেন এই তারকা ক্রিকেটার।

মাশরাফির টিম বাংলাদেশ নিজেদের মাঠে ত্রিদেশীয় সিরিজ নিয়ে ব্যস্ত। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে তার দল। আগামী ১৯ জানুয়ারি দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শক্তিশালী শ্রীলঙ্কা। বুধবার মিরপুরে কঠোর অনুশীলন করেছে স্বাগতিক বাংলাদেশ।

স্বপ্নের দৃশ্যপট!

স্বপ্নের দৃশ্যপট!

Posted by Mashrafe Bin Mortaza on Tuesday, January 16, 2018

Print Friendly, PDF & Email