বাংলাদেশ ক্রিকেট দলের নতুন স্পন্সর দারাজ

প্রকাশিতঃ 7:04 pm | April 07, 2021

স্পোর্টস ডেস্ক, কালের আলোঃ

দীর্ঘ সময়ের জন্য ই-কমার্স ওয়েবসাইট ভিত্তিক দারাজ বাংলাদেশের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজভিত্তিক স্পন্সরশিপ থেকে বেরিয়ে অবশেষে লম্বা সময়ের জন্য স্পন্সর পেল বাংলাদেশ ক্রিকেট দল। ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত এই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে বিসিবি।

বুধবার (৭ এপ্রিল) সংবাদ বিজ্ঞপ্তিতে এই চুক্তির কথা জানায় বিসিবি। এ দিন থেকেই শুরু হয়ে যাচ্ছে চুক্তির মেয়াদ। ২০২৩ সালে ভারতে ওয়ানডে বিশ্বকাপের আসর বসবে অক্টোবর-নভেম্বরে। মূলত বিশ্বকাপকে ঘিরেই চুক্তির মেয়াদ নভেম্বর পর্যন্ত।

বাংলাদেশের ছেলে ও মেয়েদের জাতীয় দলের পাশাপাশি ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দলের স্পন্সরও দারাজ। এই প্রতিষ্ঠানেরই সহযোগী প্রতিষ্ঠান ‘হাংরিনাকি’ থাকবে এই দলগুলির ‘কিট’ স্পন্সর হিসেবে।

আগামী দুই বছরের জন্য বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ। বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধর বিষয়টি নিজেদের ফেসবুক পেজে ঘোষণা দেয় এই ই-কমার্স প্রতিষ্ঠানটি। বিসিবির সঙ্গে দীর্ঘমেয়াদে কাজ করার সুযোগ পেয়ে আন্দদিত দারাজের ম্যানেজিং ডিরেক্টর।

তিনি বলেন, আমরা গর্বের সঙ্গে জানাচ্ছি যে পরবর্তী ৩১ মাসের জন্য জাতীয় দলের স্পন্সর হিসেবে দারাজ এবং কিট স্পন্সর হিসেবে হাংরিনাকি থাকবে। আমরাই প্রথম ই-কমার্স সাইট যে বিসিবির সঙ্গে দীর্ঘ সময়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আমি মনে করি এটি অবশ্যই গর্বের বিষয় দারাজের জন্য।

কালের আলো/এসএস/এলএম

Print Friendly, PDF & Email