মুকুট হারালেন এভ্রিল, নতুন মিস বাংলাদেশ জেসিয়া

প্রকাশিতঃ 10:04 pm | October 04, 2017

বিয়ের তথ্য গোপন করায় সমালোচনার মুখে বাতিল করা হয়েছে জান্নাতুল নাঈম এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’প্রতিযোগিতার চ্যাম্পিয়ন খেতাব। নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঘোষণা করা হয়েছে জেসিয়া ইসলামকে।

বুধবার বিকালে রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয় প্রতিযোগিতাটির আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। এ সময় দুই আয়োজক প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তি ও বিচারকরা উপস্থিত ছিলেন।

গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’হিসেবে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করা হয়। তবে বিচারকরা দাবি করেন, নাঈম মিস ওয়ার্ল্ড হননি। আয়োজকদের পছন্দে তাকে মিস ওয়ার্ল্ড ঘোষণা করা হয়।

এরপর থেকেই অনুষ্ঠানটিকে ঘিরে আলোচনা-সমালোচনায় মুখর বিনোদন অঙ্গন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এভ্রিলের বিয়ের ছবি ছড়িয়ে পড়লে বিব্রতকর অবস্থায় পড়েন আয়োজকরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতার নির্দেশনা অনুযায়ী ডিভোর্সি, সিঙ্গেল মাদারেরা অংশ নিতে পারে। সেক্ষেত্রে এভ্রিলের অংশগ্রহণ অবৈধ নয়। কারণ তার বিয়ে হলেও তিনি এখন সিঙ্গেল। কিন্তু এভ্রিল সেটা স্বীকার করেই অংশ নিতে পারতেন।

কিন্তু যেহেতু তিনি তথ্য গোপন করেছেন তাই শাস্তিস্বরূপ তাকে বাদ দেয়া হবে। মূল আয়োজনকারীরা চান না একজন মিথ্যাবাদী একটি দেশের প্রতিনিধি হয়ে আসুক।

Print Friendly, PDF & Email