ভোট দিতে এসেছিলেন ঢালিউডের তিন কন্যা 

প্রকাশিতঃ 5:47 pm | April 19, 2024

বিনোদন ডেস্ক, কালের আলো:

আজ শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ। স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন শিল্পীরা। এসেছিলেন ঢালিউডের তিন কন্যা, সুচন্দা, ববিতা ও চম্পা। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিটে বিএফডিসিতে আসেন তারা।

এ সময় সুচন্দা বলেন, আমি অনেক আশা নিয়ে ভোট দিতে এসেছি। এফডিসিতে আসা হয় না, নির্বাচনের জন্যই আসা৷ এফডিসি হচ্ছে আমাদের সংস্কৃতির আতুড়ঘর। এখানে শিল্পী সমিতির কোনো বিকল্প নেই। এটা গুরুত্বপূর্ণ সংগঠন। শিল্পী ছাড়া যেমন চলচ্চিত্র হয় না তেমন শিল্পীদের একসঙ্গে রাখতে শিল্পী সমিতির বিকল্প নেই। যারা শিল্পীদের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করবে, দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরকেই আমরা ভোট দেব। আমাদের সংগঠন যেন সুন্দর হয় এটাই সকলের কাছে আশা।

ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর এফডিসিতে এসেছি খুব ভালো লাগছে। নির্বাচন উপলক্ষে সবার সঙ্গে দেখা হবে এ কারণেই আসা। ভোট দেব, যারা শিল্পীদের জন্য সত্যিকারের কাজ করবে তাদেরকেই ভোট দেব।

সকাল সাড়ে ৯টায় অভিনেতা ডা. এজাজের (অভিনেতা ও চিকিৎসক এজাজুল ইসলাম) ভোট প্রদানের মাধ্যমে শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৫টায়।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

কালের আলো/এমএইচইউআর

Print Friendly, PDF & Email