অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ গুঞ্জন: আঙুলে নেই বিয়ের আংটি

প্রকাশিতঃ 5:17 pm | December 04, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

বেশ কিছুদিন ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। বিগত কয়েক মাসে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার যে বর্তমানে ভালোই দূরত্ব রয়েছে বিষয়টি স্পষ্ট হয়েছে। ভারতের অনেক গণমাধ্যম এমনও খবর প্রকাশ করেছে, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ এখন সময়ের ব্যাপারমাত্র। যদিও বিচ্ছেদ নিয়ে এই দুই তারকার কেউই মুখ খোলেননি।

এদিকে দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন নতুন এক মাত্রা পেয়েছে একটি স্থিরচিত্রকে ঘিরে।

সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেককে। পরনে নীল স্যুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। জুনিয়র বচ্চনের এই লুকের অনেক প্রশংসা হয়েছে তবে অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়।

বলা যেতে পারে এই প্রথম অভিষেকের আঙুলে দেখা যায়নি তাঁদের বিয়ের আংটি। টাইমস অব ইন্ডিয়াসহ ভারতের বিভিন্ন গণমাধ্যম বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

স্বভাবতই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। তবে যাঁকে নিয়ে এত প্রশ্ন, সেই অভিষেক মুখ খোলেননি। নীরবতা বাজায় রেখেছেন ঐশ্বরিয়াও। অথচ ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ালে নিজেই টুইট করে অভিষেক জানিয়েছিলেন, খবরটি ভুয়া।

গত ১ নভেম্বর ৫০-এ পা দিলেন ঐশ্বরিয়া। পুত্রবধূর জন্মদিনে তাঁকে নিয়েও কোনো পোস্ট করেননি অমিতাভ। মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদযাপন করেন ঐশ্বরিয়া। পাশে অভিষেককেও দেখা যায়নি। কেবল দায়সারাভাবেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক।

উল্লেখ্য, চলতি মাসে দিওয়ালি পার্টিতেও একাই হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। মূলত তখনই তার সঙ্গে অভিষেকের দূরত্বের বিষয়টি নতুন করে আলোচনায় আসে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email