আরও ৭ জেলায় ভিডিও কনফারেন্স করবেন শেখ হাসিনা

প্রকাশিতঃ 9:26 pm | December 24, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রথম দফায় ১০ জেলার পর দ্বিতীয় দফায় আরও ৭ জেলায় ভিডিও কনফারেন্স করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সোমবার আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান।

তিনি জানান, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৭টি জেলায় নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৭টি জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

কর্মসূচির অংশ হিসেবে আগামী বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁয় নওজোয়ান মাঠে জেলা/মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এরপর বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা/মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। সংশ্লিষ্ট জেলার এ সব কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগ নেতারা এবং নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

কালের আলো/এএ/এমএইচএ

Print Friendly, PDF & Email