কলকাতা বইমেলায় সংবর্ধনা পেলেন অপু বিশ্বাস

প্রকাশিতঃ 3:01 pm | February 03, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

মাঝেমধ্যেই কলকাতায় উড়ে যান ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সেখানে তিনি এখন বেশ পরিচিত মুখ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) হঠাৎ হাজির হন কলকাতা বইমেলায়। এদিন আয়োজক সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় অভিনেত্রীকে।

বইমেলার আয়োজক বুক সেলার্স অ্যান্ড পাবলিসার্স গিল্ডের সভাপতি সুধাংশু শেখর দে ও সম্পাদক ত্রিদিব চট্টোপাধ্যায়সহ বিশিষ্টজনেরা অপুকে সংবর্ধনা দেন, হাতে তুলে দেন উপহার। প্রথমেই তিনি যান বঙ্গ ভবনের আদলে তৈরি বাংলাদেশ প্যাভেলিয়নে। এরপর পুরো বইমেলা ঘুরে দেখেন। এদিন অভিনেত্রীর পরনে ছিল বাংলা বর্ণমালা আঁকা শাড়ি।

সংবর্ধনা পেয়ে অভিভূত অপু। তিনি বলেন, ‘সবচেয়ে ভালো লাগছে আমার দেশের সংবাদমাধ্যমের পরিচিত মুখগুলোকে দেখতে পাচ্ছি। এর আগে কলকাতায় ইন্দো-বাংলাদেশ প্রেসক্লাব আমাকে সংবর্ধিত করে। আমি তাদেরই একজন। কলকাতা বইমেলায় আজকেও আমার আসার সৌভাগ্য হয়েছে এবং বইমেলায় সংবর্ধনা পাওয়া অনেক গর্বের। আমার মনে হয় শিক্ষার শুরু যেখান থেকে, মানুষ যেখান থেকে নিজেকে তৈরি করতে পারেন তার নাম বই। তাই আমার বইমেলা একটা ভালো লাগার জায়গা।’

অভিনেত্রী তার নতুন সিনেমা ‘লাল শাড়ি’ বিষয়ে বলেন, ‘ছবিটির কাজ প্রায় শেষ। সুন্দর একটা দিন দেখে ঈদের মধ্যে মুক্তি দিতে চাই। সকলে আশীর্বাদ করবেন।’

প্রসঙ্গত, অপু বিশ্বাসের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’ থেকে নির্মিত হচ্ছে ‘লাল শাড়ি’ ছবিটি। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এতে প্রথমবারের জুটি বেঁধেছেন অপু বিশ্বাস ও সাইমন সাদিক।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email