গলফ উন্নয়নে আশাবাদ বিওএফ কমান্ড্যান্টের, পপুলার লাইফ ইন্স্যুরেন্সকে ‘ধন্যবাদ’

প্রকাশিতঃ 8:26 am | January 14, 2023

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুর সেনানিবাসে ঘটা করেই অনুষ্ঠিত হয়েছে ২য় পপুলার লাইফ ইন্স্যুরেন্স বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্ট। তিনদিনব্যাপী এ টুর্নামেন্টের সমাপনী দিনে শুক্রবার (১৩ জানুয়ারি) বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরির (বিওএফ) গলফ ক্লাবের প্রেসিডেন্ট ও বিওএফ কমান্ড্যান্ট মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন। এর আগে গত বুধবার (১১ জানুয়ারি) থেকে শুরু হওয়া এই গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি।

সমাপনী দিনের অনুষ্ঠানে বিওএফ গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্টসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় দেশি ও বিদেশি খেলোয়াড়সহ মোট ১১৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মো. শহীদুল্লাহ চ্যাম্পিয়ন, মিসেস আমিনা খাতুন লেডি উইনার, রাফসান আজিম জুনিয়র উইনার ও আফিফ ইফতেখার ইফরিত সাব জুনিয়র উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এমডি ও সিইও বি এম ইউসুফ আলী; ডিএমডি আলমগীর ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন। এমন প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরির (বিওএফ) গলফ ক্লাবের প্রেসিডেন্ট ও বিওএফ কমান্ড্যান্ট মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন। তিনি গুরুত্বপূর্ণ এ উদ্যোগের জন্য পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড’র এমডি ও টুর্নামেন্ট কমিটির সবাইকে আন্তরিক ধন্যবাদও জানান।

কালের আলো/এমএইচ/এমএএএমকে

Print Friendly, PDF & Email