বড় সংগ্রহের পথে ফরচুন বরিশাল

প্রকাশিতঃ 3:28 pm | January 13, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

সাগরিকায় শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব। নিজেদের মাঠে প্রথম ম্যাচে টস জিতে বোলিং নিয়েছে চট্টগ্রাম। তবে টসের সুবিধা নিতে পারেনি স্বাগতিক দল। বরিশালের ব্যাটারদের আগ্রাসী ব্যাটিংয়ে শুরুতে রানের লাগাম টেনে রাখতে পারেনি শুভাগত হোমের দল। মিরাজ-বিজয়দের ভালো শুরুতে বড় সংগ্রহের পথে আগাচ্ছে বরিশাল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামের ব্যাটিংবান্ধব উইকেটে আজ শুরু থেকেই আগ্রাসী ক্রিকেট খেলেছে বরিশাল। তাতে সুফলও পেয়েছে সাকিব আল হাসানের দল। পাওয়ার প্লের ৬ ওভারে রান এসেছে ৫৯। দুই ওপেনার এনামুল হক বিজয় ও মেহেদী হাসান মিরাজের ব্যাটেই রান এসেছে আজ।

১২ বলে ২৪ রান করে মিরাজ ফিরেছেন তাইজুলের বলে ক্যাচ হয়ে। সাকিব প্রথম দুই বলেই দুই চার মেরে শুরু করেন। কিন্তু পরের বলেই বোল্ড। কম সময়ে ব্যবধানে দুই উইকেট হারানোর পর হাল ধরার চেষ্টা করেও পারেননি এনামুল। বাউন্ডারিতে দারুণ এক ক্যাচ নিয়ে তাকে ফেরান জিয়াউর রহমান।

বাকি ব্যাটারদের মতোই শুরুটা ভালো হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদেরও। ১৭ বলে ২৫ রান করে তিনিও ফেরেন বাউন্ডারিতে ক্যাচ দিয়ে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বরিশালের সংগ্রহ ১৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২১ রান। ২২ বলে ৩২ রান করে অপরাজিত আছেন আফগান ব্যাটার ইব্রাহিম জাদরান।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email