মানবিক বৈভবে শীতার্তের পাশে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব, মিলেছে ইতিবাচক সাড়া

প্রকাশিতঃ 9:58 pm | January 01, 2023

বিশেষ সংবাদদাতা, কালের আলো:

হাড় কাঁপানো শীতে গরিব ও অসহায় মানুষের ভোগান্তি ও কষ্ট সীমাহীন। মানবিকতার পরিশুদ্ধ হৃদয় নিয়েই বিপন্ন এসব মানুষের পাশে এবার দাঁড়িয়েছে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব। দিন চারেক আগে সেনা পরিবার কল্যাণ সমিতি ১ হাজার ৫০০ দু:স্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের পর রোববার (০১ জানুয়ারি) রাজধানীর বাউনিয়া এলাকায় ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব ১ হাজার গরিব ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করেছে শীতবস্ত্র।

ভিডিও দেখুন এখানে

ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব’র প্রধান পৃষ্ঠপোষক ও সেনাপ্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ’র স্ত্রী নুরজাহান আহমেদ এসব পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন। তিনি জনসেবামূলক এই কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। একই সঙ্গে এ ধরণের মানবিক কার্যক্রমে অব্যাহত সহযোগিতা প্রদানের জন্য ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান।

সেনা পরিবার কল্যাণ সমিতির (সেপকস) সম্মানিত পৃষ্ঠপোষক, সেনানিবাস লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক নুরজাহান আহমেদ নিজেদের গভীর দৃষ্টিভঙ্গিতে বিভিন্ন সময়ে নানাবিধ মানবিক কর্মযজ্ঞের মাধ্যমে সমাজের অবহেলিত ও সুযোগ সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে নিশ্চয়তা আর নির্ভরতায় তাদের মন-মননে স্নিগ্ধ এক পরশ বুলিয়ে দিয়েছেন। তাঁর পৃষ্ঠপোষকতায় পরিচালিত সেপকস, সেনানিবাস লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাবের এমন মানবিক বৈভব সৎ ও অকৃত্রিম মানসিকতারই প্রতিফলন হিসেবে জনমনে প্রশংসা কুড়িয়েছে।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে। শীতবস্ত্র বিতরণকালে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সভানেত্রী ও সহ-সভানেত্রী; প্রয়াস এর সহকারী পৃষ্ঠপোষক; চিলড্রেন ক্লাব ঢাকা অঞ্চলের সভানেত্রী; জিওসি ও এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া এর সহধর্মিনী; সেপকস ঢাকা অঞ্চলের ভারপ্রাপ্ত সভানেত্রী, ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্য, অফিসার, অন্যান্য পদবীর সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এমএএএমকে

Print Friendly, PDF & Email