সংসার ভাঙলো অভিনেত্রী মম’র

প্রকাশিতঃ 1:17 pm | December 29, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে চার বছর সংসার করার পর বিয়ের কথা প্রকাশ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী জাকিয়া বারি মম। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানান তারা। সে সময়েই জানতে পারে সকলে এই দিজনের বিয়ের কথা। কিন্তু পরের বছরই তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়। এতোদিন গুঞ্জন ছিল, শিহাব-মমর মধ্যে সম্পর্ক নেই, তারা আলাদা হয়ে গেছেন। তবে এ ব্যাপারে দু’জনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। অবশেষ সেই ঘোষণা এলো।
বুধবার অভিনেত্রী মম বলেন, ‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে। ’

শিহাব শাহীন বললেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে। ’

২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শিহাব শাহীনের দ্বিতীয়।

এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেত্রী মমর। সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email