বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট বিজয়ীদের পুরস্কার দিলেন সেনাপ্রধান

প্রকাশিতঃ 12:01 am | December 25, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

‘৮ম ঢাকা ব্যাংক লিমিটেড বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট’র পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবে সেনাবাহিনী প্রধান জেনারেল ড. এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৬৫জন বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন।

এতে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে লেফটেন্যান্ট জেনারেল এম. হারুন-অর-রশিদ, বীর প্রতীক (অবঃ) বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার জন্য সেনাবাহিনী প্রধান এবং ঢাকা ব্যাংক লিমিটেডকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর সেনাবাহিনী প্রধান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এদিন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আইএসপিআর জানায়, গত ০৭ ডিসেম্বর শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করেন এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান।

প্রতিযোগিতায় পাঁচটি ক্যাটাগরীতে দেশি ও বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ৭৯১ জন গলফার অংশগ্রহণ করেন।

টুর্নামেন্টে মেজর সুলতান মেহেদী রহিম চ্যাম্পিয়ন এবং ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবির (অবঃ) ভ্যাটারান উইনার ও লেঃ কর্নেল মোঃ মাহফুজ হোসেন (অবঃ) সিনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

এছাড়াও মিসেস নিলা আজিজ লেডি উইনার ও মাস্টার ইমমাদ বিন আরমান জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে মহান বিজয়ের মাসে আয়োজিত এই গলফ টুর্নামেন্টের তাৎপর্য বৃদ্ধিতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণ এবং এ ধরনের মহতি উদ্যোগের জন্য ঢাকা ব্যাংক এর চেয়ারম্যান ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

কালের আলো/বিএএ/এমএইচ

Print Friendly, PDF & Email