বিআইএসসি’র বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণী

প্রকাশিতঃ 8:19 pm | December 17, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এণ্ড কলেজ (বিআইএসসি) এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) ঢাকা সেনানিবাসস্থ মহাখালী ডিওএইচএসের বিদ্যালয়ের প্রাঙ্গণে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ঢাকা লগ এরিয়ার জিওসি ও এরিয়া কমান্ডার এবং বিআইএসসির প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন বেগম আসমা সুলতানা।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায় অনুষ্ঠানের প্রথম পর্বে শুরুতে কোরআন তেলাওয়াত ও তরজমা করে বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থী।

পরে স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এস এম জিয়া-উল-আজিম স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি, শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের এবং স্কুলের ‘স্টুডেন্ট অব দি ইয়ার’এর মাঝে পুরষ্কার বিতরণ করেন।

প্রধান অতিথি ছাত্রদের পড়াশুনার পাশাপাশি চারিত্রিক গুণাবলি অর্জন ও দেশ প্রেমিকের মত গুরত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য উৎসাহিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রদের সফলতার প্রশংসা করেন।

এছাড়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান, কবিতা আবৃত্তি, নাচ ও ফ্যাশন শো পরিবেশন করে স্কুলের ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠান শেষে স্কুলের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রফিকুল ইসলাম, এসইউপি (অবঃ) সম্মানিত অতিথি, অভিভাবক ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email