অভিনয়কে ‘বিদায়’ জানালেন আমির খান

প্রকাশিতঃ 3:51 pm | November 15, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

বলিউড সুপারস্টার আমির খান বিরতি নিয়েছেন অভিনয় থেকে। এই কথা নিজেই জানিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

কথা ছিল খুব শিগগির ‘চ্যাম্পিয়ন’ ছবির হিন্দি রিমেকের শুটিং শুরু হবে। স্প্যানিশ এই ছবি একাধিক আর্ন্তজাতিক পুরস্কার জিতেছিল। গিয়েছিল অস্কারেও। ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক ছিল ‘লাল সিং চাড্ডা’। ছবিটি বক্স অফিসে চূড়ান্তভাবে ব্যর্থ হয়। পরপর দুটি রিমেক ছবিতে অভিনয় করতে বোধহয় আমির নিজেও চাইছিলেন না। তাই এই সাময়িক বিরতি।

সম্প্রতি ‘চ্যাম্পিয়ন’ ছবির প্রসঙ্গে কথা বলতে গিয়ে আমির জানান, তিনি আপাতত কোনো ছবিতেই অভিনয় করবেন না। বছর দেড়েকের মতো বিরতি চাই তার। এই সময়টা পরিবার, সন্তান ও মায়ের সঙ্গে সময় কাটাতে চান তিনি। ‘চ্যাম্পিয়ন’ ছবিতে আমিরের অভিনয় করা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল তা সরাসরি নাকচ করেন অভিনেতা।

তবে অভিনয় না করলেও এই ছবির প্রযোজনা করবেন সেটাও স্পষ্ট করেন আমির।এই প্রসঙ্গে আমির খান বলেন, ‘চ্যাম্পিয়ন ছবিটা আমি প্রযোজনা করছি কারণ ছবিটার ওপর বিশ্বাস আছে, গল্পটাও খুব ভলো।’

আমির খানকে বলা হয় বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তিনি যা করেন একেবারে নিঁখুত করার চেষ্টাই করেন। কিন্তু আপাতত অভিনয় থেকে সরে নিজের পরিবারকে সময় দিতে চান অভিনেতা। তিনি বলেন, ‘আমার ৩৫ বছরের কর্মজীবনে আমি শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যারা আমার কাছের মানুষ তাদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মন হয় এবার পরিবারকে সময় দেওয়া উচিত।’

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ ছবিটি বক্স অফিসে ব্যর্থ হলেও ওটিটিতে বাজিমাত করে। এই ছবিতে আমির খান ছাড়া আরও অভিনয় করেন কারিনা কাপুর খান, নাগা চৈতন্য, মোনা সিং প্রমুখ।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email