দুই বছর আগেই বিয়ে করেছেন মেহজাবিন-রাজিব

প্রকাশিতঃ 5:02 pm | November 08, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

মেহজাবিন চৌধুরী, নামে গুণে অভিনয়ে পুরোদমে বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। বৈচিত্র্যময় চরিত্রে নিপুন অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো তিনি নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে প্রেম করছেন এমনকি তাঁরা নাকি বিয়েও করেছেন। তবে দুজনের কেউই এনিয়ে মুখ খুলেনি।

২০১৮ সালে মেহজাবিন চৌধুরী নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লেখেন, ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে। এরপর থেকেই তাদের অনেক ছবিই নানা সময় সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। তবে এবার বেশ কিছু বিশ্বস্ত সূত্রে জানা গেছে প্রেমকে পরিণয়ে রূপ দিয়েছেন এই জুটি।

সম্প্রতি মেহজাবিন চৌধুরী একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। সেখানে আরও গিয়েছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা একসঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন।

তবে মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিবের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। তিশার সেই টিকটক ভিডিওতে দেখা যায় মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব দুজন হাত ধরে হাঁটছেন। নাম প্রকাশ না করার শর্তে মেহজাবিন ও আদনানের ঘনিষ্ঠজন বলেন, ‘দুই বছর হলো মেহজাবিন আদনান আল রাজিব বিয়ে করেছেন। এটা পুরো ইন্ডাস্ট্রির লোকেরা জানে। তারা গুলশানে থাকেন। তারা একসঙ্গে বেশ কয়েকবার অবকাশ যাপন কাটিয়েছেন।’

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন। এরপর নিয়মিত ছোট পর্দায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। অন্যদিকে দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতাদের তালিকায় রয়েছেন আদনান আল রাজিব।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email