দেড় যুগে মোশাররফ করিম-জুঁইয়ের সংসার

প্রকাশিতঃ 8:27 pm | October 07, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দেখতে দেখতে পার হয়ে গেল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের সংসার জীবনের ১৭ বছর। চার বছর প্রেমের পর ২০০৪ সালের (৭ অক্টোবর) জুঁইকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় এ অভিনেতা। বিবাহবার্ষিকী উপলক্ষে রাতে ঘরোয়া আয়োজনে কেক কেটে দিনটি উদযাপন করেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই দুটো ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, এমন করেই যায় যদি দিন যাক না, শুভ বিবাহবার্ষিকী মোশাররফ করিম। দেড় যুগ পূর্তি জন্য অভিনন্দন।

এদিকে সকাল থেকেই টেলিফোন ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকেই তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রসঙ্গত, ২০০০ সালে এখনকার মোশাররফের অতটা জনপ্রিয়তা ছিল না। ওই সময় জুঁইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয় তার। তারপর প্রেম, প্রেম থেকে বিয়ে। বর্তমানে তাদের ঘরে এক ছেলেসন্তান রয়েছে। ছেলের নাম রোবেন রায়ান করিম। স্ত্রী, সন্তান নিয়ে যৌথ পরিবারে বসবাস করেন তিনি। রোবেনের বয়স ১৪ বছর। স্ত্রীকে ভীষণ ভালোবাসেন। শুটিংয়ে যাওয়ার সময় মাঝেমধ্যে স্ত্রীকেও সঙ্গে নিতেন তিনি।

দুজনে একসঙ্গে বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। তারকা স্বামীর পাশাপাশি বর্তমানে জুঁইও টেলভিশন পর্দায় ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠছেন। অভিনয়ের পাশাপাশি ছেলে রোবেনের পড়ালেখাসহ যাবতীয় বিষয়গুলোতেও স্ত্রী জুঁই বেশ সক্রিয় ভূমিকা পালন করেন। এখন তারা বেশ সুখী দাম্পত্য জীবন পার করছেন।

কালের আলো/এমএইচ/এবি

Print Friendly, PDF & Email