অনন্ত জলিলকে ইমম্যাচিউর বললেন পরিমনি

প্রকাশিতঃ 11:30 am | July 15, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঈদুল আযহা উপলক্ষে সারাদেশে মুক্তি পেয়েছে তিন সিনেমা। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমাটি আলোচনায় না থাকলেও দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে রায়হান রাফির ‘পরান’। আর নানা কারণে সমালোচনার মুখে পড়েছে অনন্ত জলিলের ১০০ কোটি টাকা বাজেটের সিনেমা ‘দিন; দ্য ডে’।
বৃহস্পতিবার (১৪ জুলাই) নিজের ফেসবুকে একটি স্ক্রিনশট পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে আলোচিত নায়ক অনন্ত জলিল সামাজিক মাধ্যমে ‘হলে পরানের দর্শক নাই, স্যোশাল মিডিয়াতে ফাঁকা আওয়াজ’ শিরোনামে একটি নিউজ শেয়ার করেন।

আর এতেই ক্ষুব্ধ হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক পরীমনি। অনন্ত জলিলের উপর ক্ষোভ প্রকাশ করে পরী লেখেন, আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরন আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে দিন; দ্য ডে’ দেখবো নিশ্চই। শুভ কামনা বর্ষা আপু,অনন্ত জলিল ভাইয়া।’

প্রসঙ্গত ‘পরান’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। সিনেমার নায়ক শরিফুল রাজের স্ত্রী পরীমনি। তাই নিজের স্বামীর অভিনীত সিনেমার নামে এমন মিথ্যাচার সহ্য করে পারেনি এই নায়িকা।

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন; দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা নির্মাতা মুর্তজা অতাশজমজম। আর ‘সাইকো’তে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email