সানি-মৌসুমীর সংসার ভাঙার ‘ব্রেকিং নিউজ’ আগেই দিয়েছিলেন নুসরাত ফারিয়া!

প্রকাশিতঃ 10:00 am | June 15, 2022

বিনোদন প্রতিবেদক, কালের আলো:

এক সময়ের শক্তিমান চিত্রনায়ক ওমর সানি ও প্রিয়দর্শিনী মৌসুমীর মধ্যকার মনোমালিন্যের খবর তখনও জানতো না কেউই। সানি মুখ খোলার পর এই টানাপড়েনে ‘খলনায়ক’ হিসেবে ইতোমধ্যেই কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে নায়িকা নিপুণের হাতে দফায় দফায় ধরাশায়ী হওয়া জায়েদ খানকে।

তবে কী বিষয়গুলো আগেই জানতেন হালের লাস্যময়ী নায়িকা নুসরাত ফারিয়া? তথ্য ছিল কী বাংলা চলচ্চিত্রের দু’জনপ্রিয় নায়ক রিয়াজ, ফেরদৌসের কাছেও?

বিষয়টি নিয়ে কৌশলে মুখ খুলেছিলেন ফারিয়া। তখন সানি-মৌসুমীর ‘বাসায় রেনোভেশন’ চলছে বলে হেসে কথা কাটিয়ে দিয়েছিলেন ফেরদৌস। পুরো আলাপচারিতা হয়েছিল প্রকাশ্যেই; গত ২৭ মে দেশের সংস্কৃতিসেবীদের সবচেয়ে বড় আসর মেরিল-প্রথম আলো পুরস্কারের অনুষ্ঠান মঞ্চে। গত ৩ জুন মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হয় ধারণকৃত অনুষ্ঠানটি।

এই অনুষ্ঠানেই নিজেদের সাবলীল ও প্রাণবন্ত উপস্থাপনার ফাঁকে বেশ মজা করেই নায়িকা নুসরাত ফারিয়া বলেছিলেন ঠিক এমন- ‘ব্রেকিং নিউজ।’ ফেরদৌসের চটজলদি প্রশ্ন ছিল-‘আবার কী ব্রেকিং নিউজ’ তুমি নিয়ে এলে?’

ফারিয়া বললো- ‘মৌসুমী-ওমর সানির সংসার ভেঙে গেছে।’ ফেরদৌস স্মীত হেসে উচ্চারণ করলেন- ‘ আরে দ্যাড়, মৌসুমী-ওমর সানির ঘরের রেনোভেশন চলছে’। ‘ওহ ঘর ভেঙে গেছে’ হতাশার সুর ফারিয়ার কন্ঠে।’ আরেক উপস্থাপক রিয়াজ তখন বললেন- ‘অবশ্য ওদের ঘরের কথা ফেরদৌস মামা ভালো করেই জানে’। ফেরদৌসের উত্তর- ‘ বিকজ আমার খায়রুন সুন্দরী ওর কথা আমি ভালো করেই জানবো।’

অনুষ্ঠানটি যারা দেখেছেন তারা তো বটেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা নুসরাত, রিয়াজ ও ফেরদৌসের হাস্যরসের সেই বার্তা শুনে এখন নানা প্রশ্ন করছেন। এই তথ্য ফাঁস হওয়ার প্রায় দু’সপ্তাহের মাথায় সানি-মৌসুমীর দাম্পত্য জীবনের বিচ্ছেদের সুর সরগরম করেছে ঢালিউড ইন্ডাস্ট্রিকে।

তখন অনেকেই বিষয়টিকে নিয়ে অঙ্ক মেলাতে না পারলেও গত ক’দিনে দুয়ে দুয়ে চার মিলিয়ে নিতে কষ্ট হচ্ছে না কারও। ফারিয়া প্রকৃত অর্থেই ‘ব্রেকিং নিউজ’ যে স্ক্রিপ্ট উচ্চারণ করেছিলেন সেটি এমনভাবে মিলে যাবে সম্ভবত ভাবেননি কেউই। সবাই ভেবেছিলেন, উপস্থাপনাকে আরও আকর্ষণীয় করতেই হয়তো তারা এই তথ্য সন্নিবেশিত করেছেন।

শেষতক সানি-মৌসুমীর পরিণতিও কী তাহলে হুমায়ুন ফরিদী-সুবর্ণা মোস্তফার মতোই হবে, এমন জল্পনা বিস্তার করছে ডালপালা। তবে সবারই প্রত্যাশা বাস্তব জীবনের আলোচিত দম্পতি সানি-মৌসুমীর ২৭ বছরের সংসার অক্ষত থাকুক। দু’জন দু’জনার হয়েই কাটিয়ে দিক বাকী জীবন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email