জনপ্রিয়তায় এগিয়ে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মিলন

প্রকাশিতঃ 11:46 pm | June 10, 2022

ময়মনসিংহ প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত ২, ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন গত বুধবার (৮জুন) বিকাল ৪ টায় আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে নগরীর ৪নং ওয়ার্ড থেকে বিশাল শোডাউন নিয়ে সমাবেশে অংশগ্রহণ করেন সাবেক ছাত্রনেতা রোকন উজ্জামান মিলন।

জানা যায়, রোকন উজ্জামান মিলন তৃণমূলের সিদ্ধান্তেই সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী হয়েছেন। ১৯৯৮ সালে শহর ছাত্রলীগের অধীনস্থ নগরীর ৪ নং ওয়ার্ড শাখার সক্রিয় কর্মী হয়েই গোহাইলকান্দি উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পাশ করে নগরীর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে এইচ এস সি পাশ করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিএনপি জামাত জোট সরকারের আমলে লড়াই সংগ্রামে রাজপথে থেকে নেতৃত্ব দেওয়ায় পুলিশি নির্যাতন ও কারাবরণসহ ঘর বাড়িতে হামলা শিকার হন। সেই থেকে এখনও  আওয়ামী লীগের সাথেই আছেন তিনি।

তৃণমূলের কর্মীরা বলছেন, ৪ নং ওয়ার্ডে দল ও কর্মী বান্ধব রাজনীতিবিদ হিসেবে সাবেক ছাত্রনেতা রোকন উজ্জামান মিলন এর অবস্থান সবার উপরে। ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে ‘মিলন’কেই প্রত্যাশা তাদের।

এ বিষয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোকন উজ্জামান মিলন বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ ও প্রাচীন রাজনৈতিক দল। তৃনমূলের নেতাকর্মীরা গভীর উৎকণ্ঠা নিয়ে অপেক্ষায় রয়েছে ৪নং ওয়ার্ডে কারা নেতৃত্বে আসে তা দেখার জন্য। আমি সর্বত্র সাধারণ মানুষের পাশে থেকে আওয়ামী লীগের জন্য কাজ করেছি সংগঠন কে সংগঠিত করতে মাঠে আছি থাকবো সেই সাথে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র ইকরামুল হক টিটু মহোদয়ের দিক নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ করার লক্ষ্যে আমার ৪নং ওয়ার্ডে কাজ করছি। যদি নেতৃত্বে আসি আমি তার মান অক্ষুন্ন রাখবো।

কালের আলো/বিএস/এমএন

Print Friendly, PDF & Email