করনের পার্টিতে যোগ দিয়ে ৫০ জন করোনায় আক্রান্ত!

প্রকাশিতঃ 3:36 pm | June 05, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দিন কয়েক আগেই ৫০ বছরে পা রেখেছেন বলিউড নন্দিত প্রযোজক-পরিচালক করন জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন তিনি। তার জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী সব তারকারা। সূত্র : হিন্দুস্তান টাইমস।

মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে আয়োজিত এই পার্টিতে হাজির ছিলেন হৃতিক রোশন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কিয়ারা আদবানি, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা এবং করিনা কাপুর খানের মতো বলিউডের একগুচ্ছ তারকা।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে অনুযায়ী, করন জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা করোনায় আক্রান্ত হওয়ার কথা প্রকাশ করছেন না।

রিপোর্টে বলা হয়েছে সূত্র মারফত খবর, ‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে করন জোহরের অনেক ঘনিষ্ঠ বন্ধু পার্টি থেকে কোভিডে আক্রান্ত হয়েছেন। তাদের বেশিরভাগই প্রকাশ করতে চাইছেন না তারা কোভিড পজিটিভ। কার থেকে বাকি তারকাদের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে তা বলা মুশকিল।’ একই সঙ্গে প্রতিবেদনে আরও বলা হয়েছে, কার্তিক আরিয়ানের সঙ্গে ছবির প্রচারে থাকা এক অভিনেত্রীর থেকে এটি ছড়িয়েছে।

অক্ষয় কুমার এবং কার্তিক আরিয়ানের মতো তারকারা গত কয়েক সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা স্বীকার করেছেন। শরীরে মহামারি থাবা বসানোর কারণে এই বছর ‘আইফা ২০২২’-এ পৌঁছতে পারেননি তারা। যদিও এগুলো স্রেফ জল্পনা এবং এর সঙ্গে সম্পর্কিত কোন তথ্য প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email