শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল করতে চায় স্বার্থান্বেষী মহল: শিক্ষামন্ত্রী

প্রকাশিতঃ 1:59 pm | May 29, 2022

চাঁদপুর প্রতিবেদক, কালের আলো:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল করতে চায় স্বার্থান্বেষী মহল। যারা শিক্ষাঙ্গনকে রক্তাক্ত করতে চায়, তাদের প্রতিহত করবে বাংলার মানুষ।’

রোববার (২৯ মে) সকালে চাঁদপুরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘যারা অতীতে এ দেশে দু:শাসন চালিয়েছে, নির্বাচনকে সামনে রেখে সেই অপশক্তি আবারো মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। নির্বাচনী পরিস্থিতি ঘোলাটে করে তারা তাদের সুবিধা আদায়ের চেষ্টা করছে হয় তো। তাদের সেই অপচেষ্টা নিশ্চয়ই সফল হবে না। নিশ্চয়ই বাংলাদেশের মানুষ ও সচেতন ছাত্র সমাজ তা প্রতিহত করবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ শান্তিতে এগিয়ে চলছে এবং দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে এবং মানুষ এখন তাই চায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ইফসুফ গাজী, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মোশাররফ হোসেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email