বাংলাদেশে বসবাসরত অসুস্থ অস্ট্রেলিয়ান নাগরিকের পাশে পুনাক সভানেত্রী

প্রকাশিতঃ 10:11 pm | May 28, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশে বসবাসরত অস্ট্রেলিয়ান নাগরিক অসুস্থ ম্যালকম আরনল্ডকে(৭৪) আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদানের মাধ্যমে তার পাশে থাকার প্রত্যয় পুর্নব্যক্ত করেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

শনিবার (২৮ মে) এক ভিডিও কনফারেন্সে অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ডের শারীরিক অবস্থাসহ তার সার্বিক খোঁজখবর নেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা। তিনি নিজ জন্মভূমি ছেড়ে ভালোবেসে বাংলাদেশে বসবাস করার জন্য ম্যালকম আরনল্ডকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পুলিশ সদরদপ্তর জানায়, পুনাক সভানেত্রীর পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা ম্যালকম আরনল্ডকে দেখতে তাঁর সোনাডাঙ্গা মডেল থানাধীন সোনাডাঙ্গা মাদ্রাসা রোডে লাভলু সাহেবের বাড়িতে গিয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং ম্যালকম আরনল্ড এর আঁকা দুইটি চিত্রকর্ম ক্রয় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্; অতি. ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, পিপিএম-সেবা এবং অফিসার ইনচার্জ (সোনাডাঙ্গা মডেল থানা) মোঃ মমতাজুল হক।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর ২০২১ তারিখে পুনাক সভানেত্রীর পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান ম্যালকম আরনল্ডকে দেখতে তাঁর বাসায় যান এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী এক মাসের ওষুধ প্রদান করেন ও একটি চিত্রকর্ম ক্রয় করেন।

অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ড বাংলাদেশী নাগরিক হালিমা বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে দীর্ঘ ১৯ বছর যাবৎ স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করছেন। বর্তমানে

তিনি শারিরীকভাবে অসুস্থ হয়ে অসহায় জীবন যাপন করছেন মর্মে গত ২১ নভেম্বর ২০২১ তারিখ দৈনিক প্রথম আলো পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি পুনাক সভানেত্রী জীশান মীর্জার দৃষ্টিগোচর হলে তিনি ম্যালকম আরনল্ডের পাশে থেকে তাকে সার্বিক সহায়তা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email