নিজে গা‌ড়ি চালিয়ে গ্রামে ঈদ শুভেচ্ছা বিনিময় তথ্যমন্ত্রীর

প্রকাশিতঃ 6:26 pm | May 04, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

স্থানীয় নেতাকর্মীদের নিয়ে হুডখোলা জিপ নামে পরিচিত ছাদহীন গাড়ি চালিয়ে নিজ গ্রাম সুখবিলাস ও নির্বাচনী এলাকায় সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঈদুল ফিতরের দিন মঙ্গলবার (৩ মে) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলায় হাছান মাহমুদ এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বের হন। এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ তার হুট খোলা জিপ নিয়ে উপস্থিত হলে মন্ত্রী নিজেই চালকের আসনে বসেন।

এ সময় মন্ত্রীর সাথে যোগ দেন সহধর্মিণী নুরান ফাতিমা। এতে দলীয় নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে ঈদের আনন্দ উচ্ছ্বাস দ্বিগুণ উপভোগ্য হয়ে ওঠে।

পরিবার পরিজন নিয়ে মন্ত্রী এ সময় সাধারণ মানুষের সাথে মিশে যান। একপর্যায়ে গ্রামের হাটে একটি চায়ের দোকানে সহধর্মিণীসহ বসে বাল্যবন্ধু, দলীয় নেতাকর্মীসহ স্থানীয়দের নিয়ে চা পান করেন তথ্যমন্ত্রী।

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর, মন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, তাতু বড়ুয়া, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজুসহ এলাকার মানুষ মন্ত্রীর সঙ্গে ছিলেন।

সুখবিলাস গ্রামের রফিকুল আলম বলেন, রাষ্ট্রের একজন মন্ত্রী হয়েও ড. হাছান মাহমুদ সবসময় এলাকাবাসীর খোঁজখবর রাখেন। প্রতি ঈদে গ্রামে এসে যেভাবে সব সম্প্রদায়ের মানুষের সঙ্গে মিশে যান, সেটা যেমন এক অনন্য দৃষ্টান্ত, তেমনি আনন্দেরও।

কালের আলো/বিএম/ডিএবি

Print Friendly, PDF & Email