শাকিব-পূজার রসায়নে মুছে গেল বয়সের পার্থক্য

প্রকাশিতঃ 12:48 pm | April 06, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

শাকিব খানের বয়স ৪৩ বছর। অন্যদিকে পূজা চেরি সবে একুশের তরুণী। দু’জনের বয়সে দ্বিগুণ পার্থক্য। এ কারণে কানাঘুষা ছিল, তাদের রসায়ন আদৌ জমবে কিনা। শাকিবের সঙ্গে পূজা নায়িকা হিসেবে মানানসই হবেন কিনা। সেই কানাঘুষা অনেকখানি কমে গেল গতকাল।

মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে শাকিব-পূজার ‘গলুই’ সিনেমার টিজার। তাতে নায়ক-নায়িকার রসায়নের এক ঝলক দেখা গেল।

সেটা দেখে দর্শকরা বলছেন, রোম্যান্সের পরীক্ষায় ঠিকঠাক উতরে গেছেন ঢালিউড কিং ও পূজা। বয়সের ব্যবধান কাটিয়ে তাদের রসায়ন জমেছে বেশ। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘গলুই’। নির্মাণ করেছেন এস এ হক অলিক। টিজারের বিভিন্ন দৃশ্যে শাকিবকে দেখা গেছে লালু নামের নৌকা বাইচের মাঝি, ঢোলক ও প্রেমিকের রূপে। আর পূজা দেখা দিয়েছেন চঞ্চল তরুণী মালা ও লালুর প্রেমিকার ভূমিকায়।

‘গলুই’ নির্মিত হয়েছে সরকারি অনুদানে। তবে সহ-প্রযোজনায় আছেন খোরশেদ আলম খসরু। এই সিনেমায় শাকিব ও পূজার সঙ্গে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

আসন্ন রোজার ঈদে দেশজুড়ে মুক্তি পাবে সিনেমাটি। সেই উপলক্ষ্যেই শুরু হয়েছে প্রচারণা। যার অংশ হিসেবে উন্মুক্ত করা হয়েছে টিজার। আগামী ৯ এপ্রিল প্রকাশিত হবে সিনেমার অন্যতম গান ‘জমবে মেলা’। যেটি গেয়েছেন সংগীত তারকা হাবিব ওয়াহিদ।

জানা যায়, ‘গলুই’ সিনেমার বাজেট প্রায় দুই কোটি টাকা। এর মধ্যে ৬০ লাখ টাকা এসেছে সরকারি অনুদান থেকে। বাকিটা লগ্নি করেছেন খোরশেদ আলম খসরু। শোনা যায়, সিনেমাটিতে অভিনয়ের জন্য ৪০ লাখ টাকা নিয়েছেন শাকিব খান।

কালের আলো/এমএইচ/জেআর

Print Friendly, PDF & Email