কারিনার থেকে তিনগুণ বেশি পারিশ্রমিক কঙ্গনার

প্রকাশিতঃ 6:21 pm | September 20, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

কারিনা কাপুর এবং কঙ্গনা রানাওয়াত দুজনেরই বলিউডে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন নিজ গুণে। কারিনা কাপুর যেমন ক্যারিয়ারের শুরুটাই করেছেন মেগাস্টারের সঙ্গে। অন্যদিকে কঙ্গনাও তার অভিনয়শৈলি দিয়ে সবার মনে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি ছবির পারিশ্রমিক নিয়ে দুজনেরই বেশ আলোচনায়। সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা কাপুর খান। এরপর থেকেই নেটমাধ্যমে ট্রোল হতে থাকেন তিনি। সেই ট্রোলের জবাবে কারিনা বলেছেন, নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেউ কোনও কথা বলে না। অথচ নায়িকারা বেশি পারিশ্রমিক চাইলেই কেন তাকে ট্রোল করা হয়।

এদিকে সামাজিক মাধ্যমে কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন, সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম ‘সীতা, দ্য ইনকারনেশন’ । শোনা যাচ্ছে এই ছবির জন্য ৩২ কোটি টাকা পারিশ্রামিক নিচ্ছেন কঙ্গনা।

এবার কঙ্গনার সিনেমা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মন্তব্য করেছেন বলিউডের আরেক অভিনেতা ও প্রযোজক কমল রাশিদ খান। সীতার সংবাদ সামনে আসতেই তিনি আবারও কঙ্গনার পারিশ্রমিক নিয়ে প্রশ্ন তুলেছেন।

তিনি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ‘সূত্রের খবর সীতা সিনেমার জন্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন কঙ্গনা। আর এই সিনেমার হাত ধরেই বলিউডের হায়েস্ট পেড নায়িকা হচ্ছেন তিনি। কিন্তু কেন প্রযোজক এই ভুল করলেন? আমার আগামী রিভিউয়ে আমি এ বিষয়ে সব তথ্য দেবো।’

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email