সেবা গ্রহীতাদের জন্য সরকারি কর্মকর্তাদের দরজা খোলা রাখতে বললেন দুদক সচিব

প্রকাশিতঃ 9:49 pm | January 15, 2018

স্টাফ করেসপন্ডেন্ট :

সরকারি কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব ড.মো: শামসুল আরেফিন।

তিনি বলেন, দুর্নীতিমুক্ত ও ভোগান্তিহীন সেবা নিশ্চিত করতে হবে। সেবা গ্রহীতাদের সঙ্গে আচরণে অমায়িক হতে হবে। সততা ও নিষ্ঠার সঙ্গে প্রত্যেকে নিজ নিজ অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি দুর্নীতিবাজদের বিরুদ্ধে একাতবদ্ধ হতে হবে।

দুদক সচিব আরো বলেন, স্থানীয় জনসাধারণের জন্য সরকারি কর্মকর্তাদের দরজা খোলা রাখতে হবে। সরকারি কর্মকর্তাদের দরজা বন্ধ থাকলে দালাল ও মধ্যস্বত্ত্বভোগী শ্রেণি সুযোগ নেয়। উন্নয়ন নিশ্চিত করতে দুর্নীতিকে টেনে ধরতে হবে। স্বনির্ভর বাংলাদেশ গড়তে হলে সবাইকে সততার সঙ্গেই কাজ করতে হবে।

সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তাদের সঙ্গে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যায়ের আয়োজনে ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

‘আসুন দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই’ এ শ্লোগানে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যায়ের উপ-পরিচালক মো: জাহাঙ্গীর আলম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসিন উদ্দিন।

Print Friendly, PDF & Email