গায়ক থেকে নায়ক শেখ সাদী

প্রকাশিতঃ 8:38 pm | June 09, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

‘ললনা’ গান দিয়ে আলোচনায় আসেন গায়ক শেখ সাদী। এরপর আরও বেশ কিছু গানে পাওয়া গেছে তাকে। তবে এবার গায়ক সাদী নাম লেখালেন সিনেমায়। ‘সংশয়ী’ নামে নতুন একটি সিনেমায় নায়কের চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এটি নির্মাণ করবেন আবু তাওহীদ হিরন।

অন্যদিকে অনামিকা ঐশী টিকটকে তারকাখ্যাতি পেয়েছেন অনেক আগেই। যদিও দেশে এই মুহূর্তে টিকটক নানা কারণেই প্রশ্নবিদ্ধ। মিডিয়ায় তেমন একটা কাজ করা হয়ে ওঠেনি। এবার টিকটকের খ্যাতির পর সিনেমায় নায়িকা চরিত্রে প্রথমবার অভিনয়ের সুযোগ পেলেন। এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদীর বিপরীতে অভিনয় করবেন ঐশী।

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে শেখ সাদী বলেন, ভালো লাগছে নতুন এক অভিজ্ঞতার মধ্য দিয়ে যাত্রা শুরু হবে। হিরন ভাইয়ের হাত ধরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি নিয়ে অনেক উত্তেজনা কাজ করছে। খুব সুন্দর একটি গল্প পেয়েছি আমরা। আশা করি ভালো কিছু হবে।

পরিচালক নিশ্চিত করেছন ২০ জুন থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হবে।

পরিচালক হিরন জানান, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email