কলকাতার উপ-হাইকমিশনের প্রেস সচিব হলেন রঞ্জন সেন

প্রকাশিতঃ 12:47 pm | June 09, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলো:

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল একুশে টেলিভিশনের ভারপ্রাপ্ত প্রধান বার্তা সম্পাদক রঞ্জন সেনকে ভারতের কলকাতার উপ-হাইকমিশনের প্রেস উইংয়ের প্রথম সচিব (প্রেস) পদে নিয়োগ দিয়েছে সরকার।

মঙ্গলবার (৮ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে উপসচিব মো. অলিউর রহমানের সই করা এক প্রজ্ঞপনে রঞ্জন সেনের নিয়োগের তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, একুশে টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক (ভারপ্রাপ্ত) রঞ্জন সেনকে তার অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক ত্যাগ করার শর্তে ভারতের কলকাতায় বাংলাদেশ উপহাইকমিশনের প্রেস উইংয়ে প্রথম সচিব (প্রেস) পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। যোগ দেওয়ার তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে তার এই নিয়োগ কার্যকর থাকবে।

জানা যায়, রঞ্জন সেনের জন্ম চট্টগ্রাম জেলার সাতকানিয়ায়। ঢাকা কলেজে পড়ালেখা শেষে ১৯৯৮ সালে সাপ্তাহিক বিচিত্রায় প্রদায়ক ও পরে স্টাফ হিসেবে যোগ দেওয়ার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর বিভিন্ন সময়ে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), দৈনিক সংবাদ, দেশ টেলিভিশন ও এটিএন নিউজে কাজ করেছেন রঞ্জন সেন। বর্তমানে একুশে টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email