শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আদালতের দ্বারস্থ রোশন

প্রকাশিতঃ 1:31 pm | June 08, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

রোশন সিং ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্কে ফাটল ধরেছে বছর খানেক আগে। কিন্তু তিক্ততা ভুলে কলকাতার এ নায়িকার সঙ্গে সংসার করতে চান সাবেক উড়োজাহাজ ক্রু রোশন। আর সেজন্য আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা গেছে, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলতে চাইছেন না রোশন সিং। এজন্য সোমবার (৭ জুন) শ্রাবন্তীর নামে আদালতে মামলা করেছেন তিনি। অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাটি করা হয়।

নিন্দুকরা মনে করছেন, খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন। তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশানের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান।

গত ২০১৯ সালে ১৯ মে তৃতীয়বারের মত প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তার। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। ওর নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু সে বিয়েও টেকেনি।

প্রসঙ্গত, রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দু’জনকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমেও পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ করতে ছাড়েননি তারা। এর মাঝেই দু’মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে টালিগঞ্জের বিনোদন পাড়ায়।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email