ময়মনসিংহে বালুভর্তি ট্রাকচাপায় নিহত ২

প্রকাশিতঃ 1:40 pm | June 07, 2021

কালের আলো সংবাদদাতাঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুবোঝাই ড্রামট্রাকের চাপায় মাসুম (১৫) ও মানিক (২৫) নামের দুই রাখাল নিহত হয়েছেন। নিহত মাসুম উপজেলার পাঁচবাগ ইউনিয়নের খুরশিদ মহল গ্রামের নূর হোসেনের ছেলে। আর মানিক একই গ্রামের শহিদ মিয়ার ছেলে।

সোমবার (৭ জুন) সকালে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের ব্রহ্মপুত্র খুরশিদ মহল সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ডাক্তারিপরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, সকালে উপজেলার খুরশিদ মহল সেতুর ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে আসা বালুভর্তি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

স্থানীয় সূত্র জানায়, সকাল পৌনে ৭টার দিকে গরুর জন্য ঘাস কাটতে খুরশিদ মহল সেতুর পথচারীদের চলাচলের জন্য নির্ধারিত পথ ধরে ব্রহ্মপুত্র নদের অপর পাড়ে যাচ্ছিলেন মাসুম ও মানিক। সেতুর মাঝামাঝি পর্যন্ত যাওয়ার পর হঠাৎ একটি বালুবোঝাই বড় ড্রামট্রাক পেছন দিক থেকে তাঁদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাসুম। গুরুতর অবস্থায় মানিককে উদ্ধার করে পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনিও। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email