বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের গলফ্ ইভেন্ট উদ্বোধন

প্রকাশিতঃ 9:19 pm | April 06, 2021

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের গলফ্ ইভেন্ট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ্ ক্লাবে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে ইভেন্টের উদ্বোধন করেন।

এ সময় বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল সাকিল আহমেদ ও সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তাজুল ইসলাম ঠাকুর উপস্থিত ছিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানায়, এর আগে কুর্মিটোলা গলফ ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের টুর্ণামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), জয়েন্ট সেক্রেটারি ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ) এবং চীফ কোঅর্ডিনেটর লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আবদুল বারি (অবঃ)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আইএসপিআর আরও জানায়, বাংলাদেশ গেম্স জাতীয় পর্যায়ের একটি মাল্টিস্পোর্টস প্রতিযোগিতা। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার জন্য এবারের বাংলাদেশ গেম্স এর নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেম্স ২০২০’ এবং জাতীয় পর্যায়ের এ গেম্স-এ ৩য় বারের মত গলফ ইভেন্ট অন্তর্ভূক্ত করা হয়েছে।

আগামী ৯ এপ্রিল প্রতিযোগিতার সমাপনী দিনে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন ও বাংলাদেশ গলফ ফেডারেশনের সভাপতি জেনারেল ড. আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পদক বিতরণ করবেন বলেও জানিয়েছে আইএসপিআর।

কালের আলো/ডিএসকি/এমএম

Print Friendly, PDF & Email