এবার মামুনুল হককে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন

প্রকাশিতঃ 3:47 pm | April 06, 2021

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

এবার হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে মুখ খুলেছেন আলোচিত লেখিকা তসলিমা নাসরিন। তিনি তার ফেসবুক প্রোফাইলে একটি স্ট্যাটাসের মাধ্যমে মামুনুল হককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। সেখানে তিনি তুলে ধরেছেন ফোনালাপ ফাঁসসহ নানাদিক নিয়ে।

কালের আলোর পাঠকদের জন্য তসলিমা নাসরিনের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো…

ভেবেছিলাম মামুনুল হক প্রেমিকা নিয়ে প্রমোদ বিহারে গেছে, যেতেই পারে, প্রেম সেক্স করা কোনও অন্যায় নয়। আসলে লোকটি প্রেম নয়, দুটি মহিলার সঙ্গে প্রতারণা করছে। কিছু ফোনালাপে প্রমাণ পাওয়া গেল যে সে তার স্ত্রী আমিনা বা রাবেয়াকে ধোঁকা দিচ্ছে এবং ঝর্ণার অসহায়তার সুযোগে ঝর্ণাকে, যাকে সে দ্বিতীয় স্ত্রী বলে পরিচয় দিয়েছে, আসলে যে তার দ্বিতীয় স্ত্রী নয়, নেহাত যৌনদাসী হিসেবে ব্যবহার করছে। এত ভয়ংকর নারী বিদ্বেষী লোক নারীর সঙ্গে প্রেম করে না, নারীকে নিজের বীর্য ফেলার ডাস্টবিন হিসেবে ব্যবহার করে। দুই রমণীই কিন্তু তাকে আপনি সম্বোধন করে। দু`জনই তাকে প্রভু মানে।

হেফাজতি নেতাদের মধ্যে ফোনালাপ, স্ত্রীর সঙ্গে মামুনুলের ফোনালাপ, ঝর্ণার সঙ্গে মামুনুলের ফোনালাপ, মামুনুলের বোনের সঙ্গে মামুনুলের স্ত্রীর ফোনালাপ, ঝর্ণার সঙ্গে তার পুত্রের ফোনালাপ। এই ফোনালাপগুলো শুনলেই প্রতারক মামুনুলের চরিত্র উন্মোচিত হয়। মাত্র দুটি প্রতারণার গল্প বেরোলো। এরকম কত গল্প আছে, কে জানে।

নারী নির্যাতন, নারী হেনস্থা, নারীর সঙ্গে প্রতারণা বাংলাদেশের বদ পুরুষলোকেরা করে। মামুনুল যেহেতু নেতা, যেহেতু তার আদেশে লক্ষ পঙ্গপাল চারদিক ছাই করে দেয়, নিজেরা শুধু খুন করতে নেমে পড়ে না, নিজেরা খুন হতেও নেমে পড়ে, —সেহেতু মামুনুলের আগপাশতলা দেখা জরুরি। পঙ্গপালগুলোর জানা জরুরি কোন নিকৃষ্ট লোকের, কোন প্রতারকের, মিথ্যুকের, কোন স্বার্থান্ধ বদ লোকের আদেশ তারা মেনে চলে।

কালের আলো/কেএসডি/এমএম

Print Friendly, PDF & Email