ময়মনসিংহে বিশেষ অভিযানে ডাকাতসহ গ্রেফতার ১১

প্রকাশিতঃ 9:52 pm | September 08, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :
ময়মনসিংহে বিশেষ অভিযান চালিয়ে মোবাইল চোর, ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- হামিদুল ইসলাম (২৪), প্রান্ত সরকার (১৯), মিজবাউল হক (২২), মো: হাবু (৩৫), প্রদীপ (৩৫), বাবুল কর (৪৫), মিজানুর রহমান রুবেল (৩০), মো: বকুল (৩৫) ও রাকিব (২৮), সোহেল (৩০) ও মাহমুদ হাসান মিলন (৪২)।
শনিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০৭ সেপ্টেম্বর) গাঙ্গিনারপাড় মোড় এলাকা থেকে ৫ টি মোবাইলসহ তিন মোবাইল চোরকে গ্রেফতার করা হয়।

একই দিন রাত পৌনে ১২ টার দিকে শহরতলী সাহেব কাচারী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়। এই সময় তাদের কাছ থেকে একটি রামদা, দুটি স্টিলের চাপাতি, একটি স্টিলের চাকু ও দুটি লোহার রড উদ্ধার করা হয়।

এছাড়া একই দিনে ৫’শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসব ঘটনায় পৃথক পৃৃথকভাবে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

কালের আলো/এমএইচএ/এম

Print Friendly, PDF & Email