চাঞ্চল্যকর আজাদ হত্যা : তদন্তের পাশাপাশি আসামি গ্রেফতারে অভিযানে পুলিশ

প্রকাশিতঃ 9:36 pm | September 02, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :
হাইকোর্টের নির্দেশে হত্যাকান্ডের এক মাস পর ময়মনসিংহে চাঞ্চল্যকর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখ হত্যা মামলা গ্রহণের পর পুনরায় তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

একই সঙ্গে এই হত্যাকান্ডে জড়িত আসামিদের গ্রেফতারেও পুলিশের অভিযান চলছে বলে দাবি করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

তিনি জানান, মামলা হওয়ার আগে ও পরে পুলিশ স্বাভাবিকভাবেই তদন্ত কার্যক্রম চালাতে পারে। তবে আমরা এখনো কোন আসামি ধরতে পারিনি। তবে প্রত্যেক আসামিকে ধরতে আমাদের অভিযান চলছে। এই বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।
গত ৩১ জুলাই ময়মনসিংহ শহরতলী আকুয়ার নাজিরবাড়িতে পূর্ব বিরোধের জের ধরে মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আজাদকে গুলি, জবাই ও কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষ।

এই হত্যাকান্ডের দু’দিন পর গত ২ আগষ্ট ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় ধর্ম মন্ত্রীর ছেলে মোহিত উর রহমান শান্তসহ ২৫ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেন নিহত শেখ আজাদের স্ত্রী দিলরুবা আক্তার দিলু।

অধিকতর তদন্ত ছাড়া মামলা গ্রহণ সম্ভব নয় বলে দাবি করে আসছিলেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম। পরে হাইকার্টের নির্দেশে গত শুক্রবার (৩১ আগষ্ট) রাতে এই মামলাটি গ্রহণ করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

কালের আলো/ওএইচ/এমএইচ

Print Friendly, PDF & Email