আবারও বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

প্রকাশিতঃ 4:47 pm | January 12, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

জনপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন। তাঁর স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। করোনা মহামারির কারণে ঘটা করে বিয়ের আয়োজন হয়নি।

এক ফেসবুক স্ট্যাটাসে মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে এসব তথ্য জানিয়েছেন এই সংগীত তারকা। তবে এর বাইরে বিস্তারিত কোনো তথ্য জানাননি হাবিব। এ প্রসঙ্গে কথা বলতে মুঠোফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলেও সাড়া পাওয়া যায়নি।

গণমাধ্যমের খবর, এটা হাবিবের তৃতীয় বিয়ে। ২০০৩ সালে রেডিও জকি লুবায়নাকে প্রথম বিয়ে করেন তিনি। সে বছরই তাঁদের বিচ্ছেদ হয়। এরপর ২০১১ সালে রেহান চৌধুরীকে বিয়ে করেন। সেই ঘরে তাঁর এক সন্তান রয়েছে, নাম আলীম ওয়াহিদ। তবে ২০১৭ সালে সেই সম্পর্কের ইতি টানেন হাবিব। এরপর ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি।

২০০৩ সালে লন্ডনে ছাত্রাবস্থায় প্রথম লোকসংগীতের রিমিক্স অ্যালবাম ‘কৃষ্ণ’ প্রকাশ করেন হাবিব। তবে ২০০৪ সালে ‘মায়া’ অ্যালবামে হাবিব নতুন আশার সঞ্চার ঘটিয়েছিলেন। ভিন্ন ধারার কথা ও সুরের গান নিয়ে তিনি রাতারাতি জনপ্রিয়তা পান। এরপর আর পেছনে ফিরতে হয়নি তাঁকে, সুরের জাদুতে মুগ্ধ করে চলেছেন। ২০১১ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ব্যক্তিজীবনে হাবিব ওয়াহিদ সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের ছেলে।

কালের আলো/ডিএসবি/এমজেএস

Print Friendly, PDF & Email